ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বরগুনা প্রেসক্লাবের নয়া কমিটি গঠন অ্যাড. কিসলু সভাপতি, রিংকু সম্পাদক

বরগুনা প্রেসক্লাবের নয়া কমিটি গঠন করা হয়েছে। অ্যাড. মজিবুল হক কিসলু সভাপতি ও এম হারুন অর রশিদ রিংকুকে সাধারণ সম্পাদক করে রোববার সকালে প্রেসক্লাবের হল রুমে বসে ৩৮ সদস্য একটি কমিটি গঠন করা হয়। 


জানা যায়, বরগুনা প্রেসক্লাবের কতিপয় সদস্য ১৯ ফেব্রুয়ারী সাংবাদিক তালুকদার মাসউদকে প্রেসক্লাবের তৃতীয় তলায় আটকে নির্যাতন করার ফলে ২ মার্চ  তিনি মারা যান। প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩ জনের বিরুদ্ধে বরগুনা থানায় একটি হত্যা মামলা হয়। প্রেসক্লাবের ৭ জন সদস্য বর্তমানে বরগুনা জেল হাজতে রয়েছেন। প্রেসক্লাবকে চলমান রাখার জন্য বিদ্যমান পরিস্থিতিতে প্রেসক্লাবের নিরপরাধ সদস্য ও আগ্রহী সদস্যদের সমন্বয় রোববার প্রেসক্লাবের চতুর্থ তলার হল রুমে আলাপ আলোচনার মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। একই সঙ্গে পূর্বের কমিটি বাতিল করা হয়েছে। এই কমিটির মেয়াদ হবে এক বছর।


নয়া কমিটির অন্য সদস্যরা হল, মো: হাফিজুর রহমান, আবু জাফর মো: সালেহ, মো: রেজাউল করিম টিটু, মুশফিকুল ইসলাম আরিফ, জাফরুল হাসান ফরহাদ, মো: মিজানুর রহমান, হিমাদ্রী শেখর কেশব, রিয়াজ আহম্মেদ মুসা, মো: সানাউল্লাহ, আনোয়ার হোসেন মনোয়ার, চিত্তরঞ্জন শীল,  জাকির হোসেন মিরাজ, মো: হাসানুর রহমান ঝন্টু, সঞ্জিব কুমার দাস, মনির হোসেন কামাল, জহিরুল হাসান বাদশা, মো: মোশাররফ হোসেন, জাকির হোসেন জুয়েল, এম জসিম উদ্দিন, গোলাম হায়দার স্বপন, আরিফ হোসেন ফসল, মোহাম্মদ রফিক, জহিরুল হক, মো: মশিউর রহমান, আনোয়ারুল ইসলাম, রাসেল মাহমুদ, খান নাঈম, সাগর আকন, মহিউদ্দিন অপু, শাজনুস শরীফ, নুরুল আহাদ অনিক, সাজেদা সাজু, সাইফুল ইসলাম রাফিন, জুলহাস মিয়া, ইসহাক জুয়েল ও জুলহাস আহমেদ।

ads

Our Facebook Page